চট্টগ্রাম কারাগারে দুই বন্দির মৃত্যু

চট্টগ্রাম কারাগারের দুই কয়েদি (বন্দি) রোববার রাতে মারা গেছেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়। সেখানে আলাদা সময়ে তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মনির হোসেন।

- Advertisement -

মারা যাওয়া মোহাম্মদ আলী ওরফে আব্দুস শুক্কুর (৬০) চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার দক্ষিণ মোহরা এলাকার বাসিন্দা। তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দ-প্রাপ্ত ছিলেন। অপরজন রফিকুল ইসলাম (৭৩)। তিনি নগরের হালিশহর থানার ছোটপুল এলাকার বাসিন্দা।

- Advertisement -google news follower

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মনির হোসেন জানান, কারাগারের বন্দি আব্দুস শুক্কুর রোববার রাত ১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত দেড়টার দিকে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া অপরজন রফিকুল ইসলাম রোববার সন্ধ্যার দিকে কারাগারে অসুস্থ হয়ে পড়েন। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর তিনি মারা যান।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM