মেগা কনসার্টে সুরের মূর্ছনা

রংপুর, রাজশাহী, সিলেটের পর ‘শেকড়ের সন্ধান’ মেগা কনসার্টের মূর্ছনায় এবার মেতেছে চট্টগ্রাম। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে বুধবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় কনসার্টটি শুরু হয়।

- Advertisement -

শুরুতে স্মরণ করা হয় মাস্টারদা সূর্য সেন, প্রীতিলতা ওয়াদ্দেদার, শেফালি ঘোষসহ চট্টগ্রামের বরেণ্য ব্যক্তিদের। ছিল নাচ-মূকাভিনয়সহ নানা আয়োজন।

- Advertisement -google news follower

পরে মাইজভান্ডারী মননী গোষ্ঠীর পরিবেশনা দিয়ে শুরু হয় গানের পর্ব। ফারিয়া নুরের সঞ্চালনায় কনসার্টে তাপস ও তার দল, কুদ্দুছ বয়াতী, হৃদয় খান, পুলক, রিংকুসহ দেশের জনপ্রিয় সংগীত শিল্পীরা গান গেয়ে শোনান।

কনসার্টে ব্যান্ড কিংবদন্তী আইয়ুব বাচ্চুকে স্মরণ করে বক্তব্য রাখেন তার ছেলে, মেয়ে, জামাতা, এলআরবির ম্যানেজার শামীম আহমেদ, বাদক মাসুদ, রোমেল ও স্বপন ।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনসহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী, সাংবাদিক, পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM