চুরি হওয়া ৩০ মোবাইল উদ্ধার করল পুলিশ

রাঙ্গামাটির বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন সময়ে চুরি যাওয়া ৩০টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের হাতে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

- Advertisement -

আজ রবিবার (১৮ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটি কোতয়ালি থানায় এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান।

- Advertisement -google news follower

তিনি বলেন, আমাদের কাছে বিভিন্ন সময়ে মোবাইল চুরির অভিযোগ আসে। তাই আমরা সে অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মোবাইলগুলো উদ্ধার করেছি। উদ্ধার করা মোবাইলগুলো যাচাই-বাছাই করে তার সঠিক মালিকের হাতে তুলে দিচ্ছি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম বলেন, রাঙ্গামাটি থেকে চুরি হওয়া মোবাইলগুলো চোররা চট্টগ্রামসহ বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে বিক্রি করে দেয়।

- Advertisement -islamibank

এমন অভিযোগের প্রেক্ষিতে আমরা ট্র্যাক করে দেখি, মোবাইলগুলো কোথায় আছে। তারপর যারা মোবাইল ক্রয় করেছে সে তথ্য নিশ্চিত হওয়ার পর তাদের কাছ থেকে আমরা মোবাইলগুলো উদ্ধার করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডিবির ডিআইও শাহনেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম, কোতোয়ালি থানার ওসি আরিফুল আমিন।

জেএন/পি আর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM