পটিয়ায় পৃথক ২ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ল ১৪ বসতঘর,একজনের মৃত্যু

পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলায এক রাতে পৃথক দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও ১৪ টি বসতঘর পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

- Advertisement -

শনিবার দিবাগত রাতে উপজেলার কেলিশহর ইউনিয়নের ৩ নং ওর্য়াড সাধন মাষ্টারের বাড়ি এবং কোলাগাঁও ইউনিয়নের উত্তর চাপড়া অন্তর চৌধুরীর বাড়িতে আগুন লাগার ঘটনাগুলো ঘটে।

- Advertisement -google news follower

আগুনে নিহতের নাম নয়ন দাশ (৩৮)। সে কেলিশহর ইউনিয়নের ৩ নং ওর্য়াড সাধন মাষ্টারের বাড়ির স্বপন দাশের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আশুতোষ দাশ বাসু জানান শনিবার রাত ১১ টার সময় রান্না ঘরের চুলার থেকে আগুন লেগে বেড়ার ও মাটির ৭টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

- Advertisement -islamibank

স্থানীয় শুভ দাশ বলেন প্রথমে আগুনের লেলিখান শিখা দেখতে পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা দীর্ঘক্ষন চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

পটিয়া,অগ্নিকাণ্ডে,বসতঘর
আগুনে পুড়ে নিহত নয়ন

আগুনে নয়ন পুড়ে গিয়ে আহত হলে প্রথমে পটিয়া হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

নিহত নয়নের ২ মেয়ে ১ ছেলে রয়েছে। সেই পেশায় একজন মুরগির ফার্মের কর্মচারী। ক্ষতিগ্রস্থরা হলেন স্বপন দাশ, তপন দাশ, অরুন দাশ, বরুণ দাশ, নিকুঞ্জু, দোলন।

এদিকে কোলাগাঁও ইউনিয়নের উত্তর চাপড়া অন্তর চৌধুরী বাড়িতে শনিবার দিবাগত রাত ২টার দিকে বৈদ্যুতিক তারের থেকে আগুণ লেগে ৭ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় চিকিৎসক অসীম মহাজন জানান রাতে আগুন দেখতে পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এসে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এরই মধ্যে মাটির ও টিনের মোট ৭টি বসতঘর পুড়ে যায়। ক্ষতিগ্রস্থরা হলেন সুধাংশু চেীধুরী, বিপুল, রুপন, লিটন, দুলাল, সুমন।

পটিয়া ফায়ার সার্ভিসের লিডার শেখ আবু জাহিদ বলেন কেলিশহর এলাকার আগুনে আনুমানিক ৪ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে ১জন নিহত হয়েছে আমরা চেষ্টা করে ১৫ লাখ টাকার ঘরের জিনিসপত্র উদ্ধার করতে পেরেছি এছাড়া কোলাগাঁও ইউনিয়নের চাপড়া গ্রামে আগুনে ৭ঘর পুড়ে আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

জেএন/সঞ্জয়/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM