অশ্লীলতার অভিযোগ, শাহরুখ-দীপিকার শাস্তি দাবি আদালতে

তিন বছর পর পর্দায় ফিরছেন বলিউড বাদাশাহ ২৫ জানুয়ারি শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তি পাচ্ছে। সিনেমার একটি গান ‘বেশরম রং’ প্রকাশ হয় সম্প্রতি। গানটি প্রকাশের পরই বিতর্কের মুখে পড়তে হয়েছে শাহরুখ-দীপিকাকে। তা গড়িয়েছে আদালত পর্যন্ত।

- Advertisement -

এই গানে গেরুয়া রঙের বিকিনিতে নাচতে দেখা যায় দীপিকাকে। উত্তেজক গানে গেরুয়া রঙের পোশাক সহজভাবে নিতে পারেনি অনেকে। তারা অশ্লীলতার অভিযোগ এনে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন। এবার অভিযোগ সরাসরি গড়িয়েছে আদালতে।

- Advertisement -google news follower

ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিনিত জিন্দাল নামে সুপ্রিম কোর্টের এক আইনজীবী। সেখানে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনসহ সিনেমাসংশ্লিষ্টদের অভিযুক্ত করা হয়েছে।

ওই অভিযোগপত্রে বলা হয়েছে, ‘এই গান অশ্লীল এবং আপত্তিকর। এটি হিন্দু ভাবাবেগের বিরুদ্ধে, কারণ দীপিকা একটি গেরুয়া রঙের বিকিনি পরে শাহরুখ খানের সঙ্গে গানে পারফর্ম করেছেন। গেরুয়া রঙের পোশাক পরে এরকম আপত্তিকর নৃত্যের মাধ্যমে দীপিকা এবং শাহরুখ হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন।’

- Advertisement -islamibank

তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করছেন এই আইনজীবী। তার দাবি শাহরুখ এবং দীপিকা দুজনই শাস্তিযোগ্য অপরাধ করেছেন। শুধু তাই নয়, গানটি ইন্টারনেট এবং সিনেমা থেকেও সরিয়ে ফেলার দাবি করেছেন তিনি।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ পরিচালনা করেছেন ‘ওয়ার’খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM