বিআরটিএর অভিযানে লাখ টাকা জরিমানা

সড়কে শৃঙ্খলা ফেরাতে নগরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫৬টি মামলায় ১ লাখ ৮শ’টাকা জরিমানা আদায় করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।

- Advertisement -

বুধবার (৩১ অক্টোবর) হলি ক্রিসেন্ট হাসপাতাল, চকবাজার ও টাইগার পাস  এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর নগরের হলি ক্রিসেন্ট হাসপাতাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩৩টি মামলায় ৫৩ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে পাঁচটি গাড়ির কাগজপত্র জব্দ করেন।

এদিকে বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক নতুনব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নানা অনিয়মের অভিযোগে ১২টি মামলায় ৩৬ হাজার ৫শ’টাকা জরিমানা আদায় করেন।

- Advertisement -islamibank

অপরদিকে বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা সিটি গেইট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১১টি মামলায় ১০ হাজার ৫শ’টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে চারটি গাড়ির কাগজপত্র জব্দ করেন। এসময় চারটি গাড়িকে ডাম্পিং স্টেশনে পাঠানোর নির্দেশ দেন তিনি।

জয়নিউজ/কাউছার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM