গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

গাজীপুর মহানগরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ চারজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এবং রাত ১১টার দিকে নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।

- Advertisement -

নিহত চারজন হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন, গৌরীপুর উপজেলার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন, নওগাঁর মহাদেবপুর উপজেলার বাঘদানা গ্রামের রিসান ও একই এলাকার জাকারিয়া। পুলিশ জানিয়েছে, জাকারিয়া ও রিসান সম্পর্কে মামা-ভাগ্নে।

- Advertisement -google news follower

গাজীপুর মহানগরের বাসন থানার উপপরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া জানান, গাজীপুর চৌরাস্তা থেকে মোটরসাইকেলে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এর মধ্যে টেকনগপাড়ায় দ্রুতগতির একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দুজনই ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ দুটি উদ্ধার করে মর্গে পাঠায়। তবে পরিবারের আবেদনের পর ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, একই থানার এসআই মো. ফারুক হোসেন জানান, নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জাকারিয়া ও রিসান নামের দুজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। জাকারিয়া ও রিসান সম্পর্কে মামা-ভাগ্নে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন এসআই।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM