ডামুড্যায় বিজয় দিবসের র‍্যালিতে অটোরিকশা চাপায় স্কুলছাত্রী নিহত

শরীয়তপুরের ডামুড্যায় প্রাইমারি বিদ্যালয়ের বিজয় দিবসের র‍্যালিতে দাঁড়ানো অবস্থায় লামিয়া (৮) নামের এক শিক্ষার্থীর ওপর অটোরিকশা উঠে যায়। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় এই দুর্ঘটনায় ওই শিশু নিহত হয়েছে।

- Advertisement -

নিহত লামিয়া উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চর ভয়রা এলাকার স্বপন মাঝির মেয়ে। সে ১০ নং চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

- Advertisement -google news follower

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে বিজয় দিবসের র‍্যালির আয়োজন করে ১০নং চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। এতে সকল শিক্ষার্থীকে অংশগ্রহণের নির্দেশ দেওয়া হয়। সড়কে র‍্যালি শুরুর প্রস্তুতিকালে লামিয়ার ওপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা উঠে যায়। ঘটনাস্থলে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন বলেন, আমরা সকল শিক্ষার্থীদের নিয়ে র‍্যালির আয়োজন করছিলাম। আমরা শিক্ষার্থীদের র‍্যালিতে অংশগ্রহণ করার জন্য রাস্তায় দাঁড় করিয়েছিলাম। হঠাৎ করে অটো এসে লমিয়ার ওপর উঠে যায়। আমরা ধরাধরি করে হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো যায়নি।

- Advertisement -islamibank

লামিয়ার বাবা স্বপন মাঝি বলেন, আমার আদর ধন চলে গেছে। ওর পরীক্ষা শেষ হলে আমাদের ঢাকা চলে যাওয়ার কথা। কিন্তু আর যাওয়া হল না।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শরীফুল ইসলাম বলেন, আমরা ঘটনা শুনেছি। আমাদের কাছে কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM