স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ: ৪ ভুয়া পুলিশ গ্রেফতার

ঘুরতে বেরিয়ে চার ভুয়া পুলিশের খপ্পরে পড়েছেন এক দম্পতি। পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে স্বামী-স্ত্রীকে নিজেদের গাড়িতে তুলে নেয় চার যুবক।

- Advertisement -

পরে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে খুলনার আড়ংঘাটা থানা এলাকার বাইপাস সড়কের কাছে একটি বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ করে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার ভোররাতে খুলনা নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার ব্যক্তিরা হলেন, বেল্লাল মোড়ল (৪৬), আজিজুর রহমান মিঠু (৪০), জিহাদ মুন্সি (২৪) ও রাসেল (২২)। সর্বথানা আড়ংঘাটা, খুলনা।

র‌্যাব জানায়, স্বামীর সঙ্গে ঘুরতে বের হলে স্বামী-স্ত্রীকে পুলিশ পরিচয়ে নিজেদের গাড়িতে তুলে নেয় চার যুবক। তারপর আড়ংঘাটা থানা এলাকার বাইপাস সড়কের কাছে একটি বাড়ির ছাদে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করে।

- Advertisement -islamibank

সেই ধর্ষণের ভিডিও ধারণ করে স্বামীকে দেখিয়ে হুমকি দেওয়া হয় বিষয়টি কাউকে না জানানোর জন্য। স্বামীর অভিযোগে বৃহস্পতিবার ভোরে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করা মোবাইলে ধর্ষণের সময় ধারণ করা ভিডিও পাওয়া গিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

ধর্ষণ মামলার আসামিদের আড়ংঘাটা থানায় হস্তান্তর করেছে বলে জানায় র‌্যাব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM