দীপিকার ‘গেরুয়া’ পোশাকে আপত্তি বিজেপি মন্ত্রীর

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের কিংখ্যাত শাহরুখ খান ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমার গান। সিনেমার ‘বেশরম রং’ গানটি ইউটিউবে প্রকাশের পর থেকে শুরু হয় আলোচনা-সমালোচনা। এবার এই গানে দীপিকার পোশাক নিয়ে আপত্তি জানিয়েছেন বিজেপি নেতা ও মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

- Advertisement -

বিজেপি নেতা নরোত্তম মিশ্র জানান, দীপিকার পোশাক খুবই আপত্তিকর এবং গানটি নোংরা মানসিকতা থেকে তৈরি করা হয়েছে। এ ছাড়া এমন গানে গেরুয়া রঙের বিকিনি পরে নাচা হিন্দু সংস্কৃতির জন্য অপমান। যদি সিনেমার সিন ও পোশাক পরিবর্তন না করা হয়, তাহলে এই ছবি মধ্যপ্রদেশে ব্যান করা হবে।

- Advertisement -google news follower

জম্মুর বৈষ্ণদেবী মন্দিরে শাহরুখ খানের কলস পূজার প্রসঙ্গে নরোত্তম মিশ্র বলেন, ‘সমাজ জাগছে। এটা সবাই বুঝলে ভালো। নিজের বিশ্বাসমতো করে ধর্মাচরণ করার অধিকার সবারই রয়েছে। এটাই শুধু বলব, আস্থা অনুযায়ী নিজের মতো করে পূজাপাঠ করুন, কিন্তু তাতে যেন কারও ভাবাবেগে আঘাত না করে।’

হিন্দু মহাসভার সর্বভারতীয় প্রেসিডেন্ট স্বামী চক্রপানী মহারাজ তার এক টুইটে লিখেন, ‘শাহরুখ খানের ছবি পাঠানে এটা গেরুয়া রং ও হিন্দু সংস্কৃতির অপমান। সেন্সর বোর্ড কি ঘুমাচ্ছে? আমরা এই ছবি ব্যান করব। হিন্দু মহাসভা এর বিরোধিতা করবে।’

- Advertisement -islamibank

গত ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমার গান ‘বেশরম রং’। সেই গানেই মজে নেট দুনিয়া। গত তিন দিনে শুধু ইউটিউবে শাহরুখ-দীপিকার এই গান দেখেছেন ৪ কোটি ১০ লাখ দর্শক। সোশ্যাল মিডিয়া থেকে ইউটিউবে এই গান ট্রেন্ডিং ওয়ান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM