নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা: নিহত ২

যশোরের মনিরামপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সঙ্গে ধাক্কা দিলে দুই যুবক মারা যায়। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মনিরামপুর-রাজগঞ্জ সড়কের কাশিপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন, মনিরামপুর উপজেলার মাছনা গ্রামের নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের শিহাব হোসেন (১৮)। খবর পেয়ে মনিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ দুটি উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

- Advertisement -google news follower

মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মী রাতুল মোল্লা বলেন, বুধবার রাতে দুই যুবক একটি মোটরসাইকেলে চড়ে রাজগঞ্জের দিক থেকে মনিরামপুরে যাচ্ছিলেন।

পথে কাশিপুর বটতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সঙ্গে ধাক্কা লেগে দুই আরোহী ছিটকে সড়কের পাশে গিয়ে পড়ে। ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হান্নান দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM