কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে আটক ১

কুমিল্লায় ৯ বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৪ ডিসেম্বর) রাতে এমন অভিযোগ পেয়ে স্থানীয়দের সন্দেহের প্রেক্ষিতে পুলিশ একজনকে আটক করেছে।

- Advertisement -

বরুড়া উপজেলায় ভাউকসার ইউনিয়নের গজারিয়া পূর্ব কলনীপাড়ায় ঘটনাটি ঘটে। আটক হয়েছেন একই ইউনিয়নের বাসিন্দা মৃত মনোহর আলীর ছেলে জসিম।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে জসিম ওই শিশুকে চিপস কিনে দিয়েছিল এবং তাকে ওই শিশুর সঙ্গে কথা বলতে দেখা গেছে।

এ ব্যাপারে নিহতের ফুফাত ভাই বলেন, আমার বোন তৃতীয় শ্রেণিতে পড়ত। পরীক্ষা শেষে পাশের গ্রাম পূর্ব গজারিয়ায় তার খালার বাড়িতে যায়। পরে বিকেল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

- Advertisement -islamibank

সন্ধ্যার পর পূর্ব গজারিয়া কলনীপাড়া বাশমোড়ার পাশে বোনের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে রাতে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার প্রাথমিকভাবে ধারণা করছেন,শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে সিআইডি টিমও উপস্থিত হয়েছে। স্থানীয়রা সন্দেহের ভিত্তিতে জসিম নামের একজনকে আটক করার তথ্য জানিয়েছেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM