অধ্যক্ষ ড.সাইয়েদ আবু নোমানের মহাত্মা গান্ধী এওয়ার্ড অর্জন

চট্টগ্রাম বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ড.মাওলানা সাইয়েদ আবু নোমান মহাত্মা গান্ধী এওয়ার্ড অর্জন করেন।

- Advertisement -

ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিলর আয়োজিত ভারত-বাংলাদেশ বংগ উৎসব সম্প্রতি সত্যজিৎ রায় অডিটোরিয়ামে (কলকাতা,ভারত) অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ড.মাওলানা সাইয়েদ আবু নোমানকে মহাত্মা গান্ধী পীস এওয়ার্ড -২০২২ প্রদান করা হয়।

- Advertisement -google news follower

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ মহাত্মা গান্ধী এওয়ার্ড এর জন্য মনোনীত করা হয়।

উক্ত অনুষ্ঠানে সম্মাননা স্বরুপ ক্রেস্ট,সনদ পত্র সেই সাথে ভারতের জাতীয় পতাকা সম্বলিত বিশেষ চাদর উপহার হিসেবে প্রদান করা হয়।এটি বাংলাদেশের জন্য একটি অন্যতম গৌরব বয়ে এনেছে আন্তর্জাতিক মাধ্যমে।

- Advertisement -islamibank

ড.সাইয়েদ আবু নোমান বলেন, আশা প্রকাশ করছি ভবিষ্যতে এই সম্মাননা বাংলাদেশের সার্বিক উন্নয়নে আমার ভূমিকাকে আরো দৃঢ় করার জন্য সহায়ক হবে।

উল্লেখ্য,এই কৃতি ব্যক্তি ২০১৭ সালে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে গোল্ড মেডেল অর্জন করেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM