কাপ্তাইয়ে সড়কে ঝড়লো এক প্রাণ

মাত্র ৪ দিন আগে নতুন ঘরে উঠেছে বাসু দাশ (৩৫)। এলাকাবাসীকে নেমন্তন্ন করে নিজ হাতে খাইয়েছিলেন। জীবনে স্বপ্ন ছিল ঘরটাকে আরোও সুন্দর করবে। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় তাঁর স্বপ্ন অধরা থেকে গেল। পাড়ি জমালো ওপারে।

- Advertisement -

তেমনটি জানালেন রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩ নং বাঙালহালিয়া ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য শিমুল দাশ।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় রাঙামাটির কাপ্তাই – ঘাগড়া সড়কের দেবতাছড়ি এলাকায় ট্রাক  ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল  আরোহী বাসু দাশ(৩৫) ঘটনাস্থলে প্রাণ হারান। তিনি রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের পশু হাসপাতাল এলাকার বাসিন্দা বলে জানান ইউপি সদস্য শিমুল দাশ।  দীর্ঘদিন তাঁরা রাঙামাটি রিজার্ভ বাজার এলাকায় বসবাস করলেও গত কয়েকমাস আগে তিনি পরিবার সহ বাঙ্গালহালিয়ায় ঘর করেন। নিহত বাসু দাশ একটি বেসরকারি কনস্ট্রাকশনে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করে ৫নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিরনজীত  তনচংগা জানান, মোটরসাইকেলটি রাঙামাটির উদ্দেশ্যে যাওয়ার পথে ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় পৌঁছালে বিপরীতমুখী থেকে আসা একটি ট্রাক এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময়  মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে। এবং সাথে সাথে মোটরসাইকেল চালক চাকার নিচে পিস্ট হয়ে নিহত হন। তবে স্থানীয়রা থাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

- Advertisement -islamibank

যোগাযোগ করা হলে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কামরুল হাসান জানান, হাসপাতালের আনার আগে তাঁর মৃত্যু হয়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কাপ্তাই থানার পুলিশ সদস্যরা। পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে বলে ওসি জানান। এই ব্যাপারে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ জানান।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM