চট্টগ্রামে স্টেডিয়ামে বসে ১শ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট

চট্টগ্রামের সাগরিকাস্থ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধাবার থেকে ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু হচ্ছে। এই ম্যাচের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড টিকিটের তথ্য প্রকাশ করেছে।

- Advertisement -

গতকাল (১২ ডিসেম্বর) সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে। এছাড়া টিকিট পাওয়া যাবে ১৩ ডিসেম্বর সাগরিকা টিকিট কাউন্টার এবং এমএ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে। নির্ধারিত সময় সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। শর্তসাপেক্ষে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিন সকালেও।

- Advertisement -google news follower

চট্টগ্রাম টেস্টের টিকিট ছয় ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। সাকিব আল হাসান-বিরাট কোহলিদের খেলা দেখার জন্য টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা, সর্বোচ্চ ১০০০ টাকা।

১ম টেস্টের জন্য টিকিটের তথ্য- গ্র্যান্ড স্ট্যান্ড- ১০০০ টাকা, রুফটপ হসপিটালিটি- ১০০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ৫০০ টাকা, ক্লাব হাউজ- ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড- ১০০ টাকা।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM