দিশা পাটানি নতুন প্রেমে মজেছেন

বলিউডে জনপ্রিয় নায়িকা দিশা পাটানি। বেশ কয়েক বছরের সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের জনপ্রিয় নায়ক টাইগার শ্রফের সঙ্গে। তবে কথা বিয়ে পর্যন্ত গড়ালেও, গত আগস্টে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। এবার শোনা যাচ্ছে নতুন প্রেমে মজেছেন এই বলিউড সুন্দরী। গতকাল রোববার এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

- Advertisement -

প্রতিবেদনে বলা হয়, টাইগার শ্রফের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল দিশার। তবে এতে রাজি ছিলেন না টাইগার। কিন্তু বিচ্ছেদের পর তার রুমমেট আলেকজান্ডার অ্যালেক্সের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। সম্প্রতি একাধিক ছবিতে তার সঙ্গেই দিশাকে হাসিমুখে দেখা গেছে।

- Advertisement -google news follower

তবে এ বিষয়ে এক সাক্ষাৎকারে আলেকজান্ডার বলেন, ‘২০১৫ সালে আমি ও দিশা একই ফ্ল্যাটে থাকতাম। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়া দাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম। দিশা আমার কাছে পরিবারের মতো।’

প্রেমের গুঞ্জন নিয়ে আলেকজান্ডার বলেন, ‘আমি এটা বুঝি না, লোকে এত ভেবে নেয় কেন সব কিছু? এত চিন্তার দরকার কি অন্যের জীবন নিয়ে? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।’

- Advertisement -islamibank

চলতি বছরই দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে এই জুটিকে প্রথম বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক আরও মজবুত হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM