ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু

বিদেশ ফেরত ছেলে সবুজের শাবলের আঘাতে মা নুরজাহান বেগমের মৃত্যু হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) দুুপুর আড়ইটার দিকে কুমিল্লা জেলার লালমাই উপজেলার কনকশ্রী গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত নুরজাহান বেগম (৫৫) ওই গ্রামের কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী। স্থানীয়রা ছেলে নুরে আলম সবুজ (৩২)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সবুজ গত দুই বছর যাবত তিনি সৌদি প্রবাসী ছিলেন।

- Advertisement -google news follower

স্থানীয় ওয়ার্ড সদস্য সাইদুল ইসলাম বলেন, এক সপ্তাহ আগে সৌদি থেকে দেশে ফেরেন নুরে আলম। দুই বছর সৌদিতে থাকলেও দেশে টাকা-পয়সা পাঠাতে পারেননি। বিদেশ থেকে দেশে এসে একবার তিনি বাবাকে মারধর করেন।

ঘটনার দিন দুপুরে পাশের মামারবাড়িতে গিয়ে কোনো কারণে মামা, মামাতো বোনকে কাঠ দিয়ে পেটাতে থাকেন নুরে আলম। খবর পেয়ে নুরজাহান বেগম ছেলের হাত থেকে ভাই ও ভাতিজিকে বাঁচানোর চেষ্টা করেন।

- Advertisement -islamibank

এ সময় নুরে আলম কাঠ ফেলে হাতে শাবল নেন। বাধা দিলে শাবল দিয়ে মা নুরজাহানকে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। পরে নুরে আলম পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে হস্তান্তর করে।

লালমাই থানার অফিসার ইনচার্জ আইয়ুব হোসেন জানান, নুরে আলমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM