সন্তানের বেসবল ব্যাটের আঘাতে অভিনেত্রীর মৃত্যু

সন্তানের বেসবল ব্যাটের আঘাতে প্রাণ হারিয়েছেন ভারতের হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বীণা কাপুর। এরই মধ্যে তাঁর ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানায়, সম্পত্তি সংক্রান্ত ঝামেলার জন্যই বীণা কাপুরকে খুন করেছে তাঁর ছেলে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই মর্মান্তিক খবর জানা যায়।

- Advertisement -

প্রতিবেদনে জানা যায়, মাকে বেসবল ব্যাট দিয়ে পিটিয়ে মারেন ছেলে। এরপর মৃতদেহ বাড়ি থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে ফেলে আসেন। মুম্বাইয়ের যুহুর বিলাসবহুল বাড়িতেই ঘটেছে এই হত্যাকাণ্ড। পুলিশ বীণার সন্তান শচীন কাপুর (৪০) ও গৃহপরিচারক লালু কুমার মণ্ডলকে (২৫) গ্রেপ্তার করেছে।

- Advertisement -google news follower

বীণা কাপুরের এই হত্যাকাণ্ডের খবর সবার আগে সামনে আনেন তাঁর সহ-অভিনেত্রী নীলু কোহলি। বীণার খুন নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন নীলু, তিনি লিখেন, ‘বেসবল ব্যাট দিয়ে মাথায় একের পর এক আঘাত করা হয় বীণাকে। এরপর তাঁর মরদেহ ফেলে আসা হয় বাড়ি থেকে ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে মাথেরান নদীতে। বীণার যুক্তরাষ্ট্রে থাকা ছেলে আভাস পেয়েছিল কিছু একটা ঘটেছে, তাই সে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়। এরপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সন্তানকে।’

পুলিশের প্রাথমিক জেরায় অভিযুক্ত শচীন কাপুর দায় স্বীকার করেছেন। তিনি জানান, ১২ কোটি রুপির একটি সম্পত্তিকে কেন্দ্র করে এই ঝামেলার সূত্রপাত। মায়ের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে বেসবলের ব্যাট দিয়ে আঘাত করেন করেন। তবে হত্যাকাণ্ডের পুরো বিষয়টি এখনো বিস্তারিত জানা যায়নি। আপাতত তদন্ত চলছে।

- Advertisement -islamibank

বীণা কাপুরের এই হত্যাকাণ্ডে অভিনেত্রী মালিনী কাপুর, ঋদ্ধিমা তিওয়ারিসহ আরও অনেকে শোক জানিয়েছেন। বীণা কাপুর ২০০২–২০০৮ সাল পর্যন্ত স্টার প্লাসে প্রচারিত বিখ্যাত ধারাবাহিক ‘ভাবী’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM