ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা চলাকালীন ছুরিকাঘা‌তে ব্রা‌জি‌ল সমর্থক নিহত

0

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা শেষে তর্কের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে টুটুল হাওলদার নামের এক যুবক খুন হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ৯টায় কাতার ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামে ক্রোয়েশিয়া। টুটুল ব্রা‌জিল সমর্থক ছিলেন। দিনগত রাতে পৌনে ১২টার দিকে খেলা শেষে টুটুল ও বাবুল হাওলাদার তর্কে জড়ান। এক পর্যায়ে টুটলকে ছুরিকাঘাত করেন বাবুল হাওলাদার নামের এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। ঘাতক বাবুল একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম‌্যাচে বাকবিতণ্ডায় জড়ায় তারা। খেলা শেষ হলেই বাবুলের ছুরিকাঘাতে টুটুল নিহত হন।

তিনি আরও বলেন, স্থানীয়দের মাধ্যমে জানা গেছে বাবুল শারীরিক প্রতিবন্ধী। ঠিকভাবে কথা বলতে পারে না। তার সঙ্গে নিহত টুটুলের আগে থেকে মনোমালিন্য ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচের শুরু থেকেই বাকবিতণ্ডায় জড়ায় বাবুল ও টুটুল। একপর্যায়ে বাবুলের ছুরিকাঘাতে টুটুল নিহত হন।

ওসি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তকে ধরতে অভিযান চলছে।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...