বামাপ্রককস’র উদ্যোগে চট্টগ্রাম জেলা প্রশাসকের বিদায়-বরণ সংবর্ধনা

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমানের বদলি ও নবাগত জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের বরণ উপলক্ষে বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতি (বামাপ্রককস) চট্টগ্রামের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসককে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নেতৃবৃন্দ।

- Advertisement -

বামাপ্রককস কেন্দ্রীয় কমিটির মহাসচিব, চট্টগ্রামের সভাপতি ও জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মুহাম্মদ ইউনুছ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

- Advertisement -google news follower

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও বিভাগীয় কমিশনারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ও রাউজান উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ সামছুল হক সাদী, জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা ড. আকবর হোসাইন, প্রশাসনিক কর্মকর্তা পবন দাশ, প্রশাসনিক কর্মকর্তা প্রদীপ চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা ত্রিদীব চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, চট্টগ্রাম জেলায় যোগদানের পর থেকে সকল কাজ সততা ও নিষ্টার সাথে করেছি। আপনাদেরকে নিয়ে নিরলসভাবে কাজ করছি বলে সেবার দিকে চট্টগ্রাম জেলা এখন দেশের সর্বশ্রেষ্ট জেলা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম জেলার সার্বিক উন্নয়নে সর্বস্তরের কর্মকর্তা-কমর্চারীর আন্তরিক সহযোগিতা কামনা করেন নবাগত জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা বলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান মাত্র দু’বছরে অত্যন্ত সাহসিকতা, দক্ষতা ও আন্তরিকতার সাথে যে দায়িত্ব পালন করেছেন তা চট্টগ্রাম জেলায় নজির ও ইতিহাস হয়ে থাকবে। তাঁর সকল কর্মকান্ড জেলার সর্বত্রই জানান দিয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM