গোলাপবাগ মাঠে গিয়ে বিএনপির অর্ধেক পরাজয় হয়ে গেছে: ওবায়দুল কাদের

পল্টন থেকে গোলাপবাগ গিয়ে বিএনপির আন্দোলনে অর্ধেক পরাজয় হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

- Advertisement -

তিনি বলেন, যারা বলেছিল- পল্টন ময়দানে আমরা সমাবেশ করবোই। তারা এখন গোলাপবাগ মাঠে। পরাজয় কাদের হয়েছে, আমাদের না বিএনপির?আন্দোলনে অর্ধেক পরাজয় এখানেই হয়ে গেছে।

- Advertisement -google news follower

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার কর্মীরা আজ প্রস্তুত। রাতে খেলা হবে ব্রাজিলের সঙ্গে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড। বাংলাদেশেও খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগুন নিয়ে এলে খেলা হবে। সমাবেশে লাঠি নিয়ে এল ছাড় দেয়া হবে না, খেলা হবে।

- Advertisement -islamibank

আতঙ্কের কিছু নেই জানিয়ে তিনি বলেন, কাল (শনিবার) বিএনপিকে গোলাপবাগ রেখে আওয়ামী লীগ সাভারে চলে যাবে।

কোনো কোনো গণমাধ্যম বিএনপিকে ক্ষমতায় আনতে চেষ্টা করছে বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তাদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি স্বপ্ন দেখছে, দিবা স্বপ্ন। বিএনপি দুঃস্বপ্ন দেখছে। তাদের এই রঙিন খোয়াব অচিরেই কর্পুরের মত উড়ে যাবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM