চট্টগ্রামে শেষ ম্যাচের টিকিট পেতে মরিয়া ক্রিকেটপ্রেমীরা

কাতার বিশ্বকাপের চলমান উদ্মাদনার মাঝেও জমে উঠেছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ওয়ানডে সিরিজ। এরই মধ্যে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল দুই ম্যাচ।

- Advertisement -

প্রথম দুই ওয়ানডেতে বাংলাদেশ জিতেছে ভারতের বিপক্ষে, গ্যালারিতে ছিল টিকিট কিনে ক্রিকেট খেলা দেখতে আসা দর্শকদের উপচে পড়া ভিড়।

- Advertisement -google news follower

এবার শেষ ম্যাচ জিতে ভারতকে হোয়াইটওয়াশ করার মিশন। আর সে লক্ষ্য নিয়ে লিটন বাহিনী এখন অবস্থান করছেন চট্টগ্রামে। সফরকারী ভারতীয় দলও আছেন চট্টগ্রাম।

আগামী কাল ১০ ডিসেম্বর ৩য় ও শেষ এ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। লড়বে বাংলাদেশ ও ভারত। ম্যাচের জন্য এখন পুরোপুরি প্রস্তুত চট্টগ্রামের এই আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু।

- Advertisement -islamibank

এ ম্যাচে রেকর্ড ও টাইগারদের ইতিহাস গড়া জয় স্টেডিয়ামে বসে দেখতে শুক্রবার ভোর থেকেই চট্টগ্রামের ক্রীড়ামোদিরা ভিড় করেছেন স্টেডিয়াম পারায়। টিকিট কাউন্টারের সামনে দীর্ঘ লাইনে দাড়িয়ে অপেক্ষা করছে স্টেডিয়ামে ঢোকার পাশ নিতে।

এই ম্যাচের জন্য ১৪ হাজার টিকেট ছাড়া হয়েছে জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর কর্মকর্তারা জানিয়েছেন শুক্রবার সকাল ৯টা থেকে চট্টগ্রামে টিকিট বিক্রি শুরু হয়েছে।

দেখা গেছে, নারী পুরুষ নির্বিশেষে হাজারো দর্শক টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে। সাগরিকা (বিটাক মোড়ে) টিকিট কাউন্টার থেকে পুরুষদের সারি মূল সড়ক পর্যন্ত ছাড়িয়ে গেছে।

এর আগে ম্যাচের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বলা হয়েছে ৯ ডিসেম্বর সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট।

সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। অ্যাভেইলেবলিটি সাপেক্ষে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিন (১০ ডিসেম্বর) ও। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা।

৩য় ওয়ানডের জন্য টিকিটের তথ্য- গ্র্যান্ড স্ট্যান্ড-১৫০০ টাকা, রুফটপ হসপিটালিটি- ১৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১০০০ টাকা, ক্লাব হাউজ- ৫০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

আগামীকাল শনিবার তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর ১৪ ডিসেম্বর থেকে একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় টেস্ট ২২ ডিসেম্বর মিরপুরে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM