নেতার ওপর হামলার অভিযোগে বহিষ্কার হলেন ছাত্রলীগ সভাপতি

ফেনী সদর উপজেলা ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক শান্তর ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. এনামুল হকের বিরুদ্ধে।

- Advertisement -

আর নিজ দলের নেতার ওপর হামলার ঘটনায় তাকে ছাত্রলীগ সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়।

- Advertisement -google news follower

বুধবার (৭ ডিসেম্বর) সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আক্রামুজ্জামান রাজু ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

দলীয় একাধিক সূত্র জানা গেছে, সদর উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. এনামুল হককে সভাপতি পদ থেকে বহিষ্কার করা হল।

এদিকে গত ১৭ নভেম্বর বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে গতিরোধ করে ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক শান্তর ওপর হামলা চালায়। এ সময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। এ ঘটনায় শান্তর বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এনামুলকে বহিষ্কার করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM