যাত্রীবাহী বাসে মিলেছে শতাধিক রাউন্ড গুলি,আটক ৭

সিলেট শহরতলির বটেশ্বর এলাকায় বিস্ফোরক পাচারের তথ্য পেয়ে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় পুলিশ। এসময় ওই বাস থেকে ১০৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

- Advertisement -

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং থেকে সিলেট নগরগামী একটি বাস থেকে এসব গুলি উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দুপুরে সিলেট শহরতলির বটেশ্বর এলাকায় একটি যাত্রীবাহী বাস আটকে তল্লাশি করা হয়। এ সময় বাসের মালামাল রাখার বক্সে একটি ব্যাগে দুটি বক্সের মধ্যে রাখা ১০৫ রাউন্ড শটগানের গুলি পাওয়া যায়।

- Advertisement -islamibank

পরে বাসের যাত্রী, চালক ও তার সহকারী কেউই গুলির প্রকৃত মালিক খুঁজে পাওয়া যায়নি। এ সময় বাসের চালক, সহকারী ও যাত্রীসহ সাতজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরও জানান, গুলিগুলোর গায়ে মেড ইন ইন্ডিয়া লেখা রয়েছে। তবে গুলিগুলো শটগানে ব্যবহার করা হয়ে থাকে। এগুলোর প্রকৃত মালিককে চিহ্নিত করতে তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM