চট্টগ্রামের নতুন ডিসি ফখরুজ্জামানের দায়িত্ব গ্রহণ

চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক (ডিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

- Advertisement -

তিনি বুধবার আনুষ্ঠানিকভাবে বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমানের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

- Advertisement -google news follower

এর আগে গত ২৩ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাদের বিভিন্ন জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ দেওয়া হয়।

নতুন নিয়োগপ্রাপ্ত আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। এর আগে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘নিয়োগ-পদোন্নতি ও প্রেষণ অনুবিভাগ’ এর উপসচিব পদে দায়িত্ব পালন করেন।

- Advertisement -islamibank

জেলা প্রশাসনের স্টাফ অফিসার প্লাবন কুমার বিশ্বাস বলেন, ‘বুধবার আনুষ্ঠানিকভাবে নতুন জেলা প্রশাসক দায়িত্ব নিয়েছেন। আর বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমান চট্টগ্রাম ত্যাগ করেছেন।’

প্রজ্ঞাপন অনুযায়ী, বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমানকে ঢাকার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার ছিল চট্টগ্রামে তাঁর শেষ কর্মদিবস। গত বছরের ৩ জানুয়ারি তিনি চট্টগ্রাম জেলা প্রশাসনে যোগ দিয়েছিলেন।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM