সরকার উন্নতিতে ফখরুলের জ্বালা শুরু হয়ে গেছে: কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই সরকার যত উন্নত করছে তত ফখরুলের অন্তরে জ্বালা শুরু হয়ে গেছে। পদ্মা সেতু, চট্টগ্রামের কর্ণফুলী টানেলসহ বড় বড় উন্নয়ন হয়ে যাওয়ায় তার অন্তরে জ্বালা আরও বেশি হয়ে গেছে।

এদেশের মানুষ তাদের পক্ষে নেই। এদেশের মানুষ উন্নয়নের পক্ষে, শেখ হাসিনার পক্ষে। তাই এই উন্নয়নকে আরও গতিশীল করতে নৌকা মার্কায় ভোট দিয়ে সবাইকে পাশে থাকতে হবে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেছেন, এই সরকার উন্নয়নের সরকার। এই সরকার জনগণের সরকার। বিদ্যুৎ সংকট কোথাও নেই। গভীর রাতেও ঘরে বসে অনায়াসে কাতার বিশ্বকাপের খেলা দেখতে পারছে এদেশের মানুষ।

কাতারের মাঠে আর্জেন্টিনা-নেদারল্যান্ড, পর্তুগাল-মরক্কো এবং ব্রাজিল যেমন মাঠে ফুটবল খেলছে, ঠিক তেমনি আমরাও বিএনপি-জামায়াতের নাশকতার বিরুদ্ধে খেলবো। তাদের অগ্নিকাণ্ড, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ, মানি লন্ডারিং, সাম্প্রদায়িকতা ও হাওয়া ভবনের বিরুদ্ধে খেলবো আমরা।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আছে বলে আমরা ভালো আছি। করোনা পরিস্থিতির সময় ভ্যাকসিনসহ সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পেরেছি। শেখ হাসিনা সরকারের আন্তরিক প্রচেষ্টায় মুদ্রাস্ফীতি কমে যাচ্ছে। দ্রব্যমূল্য কমতে থাকবে।

জনসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথির মধ্যে অন্যান্যরা হলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, আব্দুর রহমান প্রমুখ।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...