বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভী গ্রেফতার

0

রাজধানী ঢাকা নয়পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ২৫ মিনিটের দিকে তাকে গ্রেফতারের পর প্রিজন ভ্যানে উঠিয়ে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

এর আগে সন্ধ্যা ৫টা ৬ মিনিটে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (অপারেশন) বিপ্লব কুমার সরকারের নেতৃত্বে ডিবির মতিঝিল বিভাগের একটি ইউনিটসহ বিএনপি কেন্দ্রীয় কার্যালয় প্রবেশ করে। তারা কার্যালয়ের ভেতরে অভিযান চালাচ্ছেন।

বিএনপি কার্যালয়ের ভেতরে দরজা লাগিয়ে অবস্থান নেন যেসব নেতাকর্মীরা, তাদের দরজা ভেঙে গ্রেফতার করা হয়। অন্তত পাঁচ থেকে সাত জননেতাকে বিএনপি কার্যালয়ের ভেতর থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে বিএনপি কর্মীরা জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে সন্ধ্যা ৫টার দিকে গ্রেফতার করে নিয়ে গেছে ডিবি পুলিশ।

এছাড়া পুরো পল্টন এলাকা পুলিশ নিয়ন্ত্রণে নিয়েছে। এখন কেন্দ্রীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় অভিযান চালাচ্ছে পুলিশ এবং গ্রেফতার অভিযান চালানো হচ্ছে।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...