সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালীর যুবক

প্রবাস ডেস্ক : সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় এক নোয়াখালীর প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে সৌদি আরবের জেদ্দা সড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তার মৃতদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে

- Advertisement -

নিহত যুবকের নাম মো.সাইফুল ইসলাম ওরফে সেলিম (৩৮)। তিনি নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া দক্ষিণ পাড়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো. বাবুলের ছেলে।

- Advertisement -google news follower

নিহত সাইফুল ইসলাম সেলিম ৩ ভাই ২ বোনের মধ্যে সে সবার বড়। মৃত্যুকালে সে স্ত্রী ২ সন্তান রেখে গেছেন।

নিহতের ছোট ভাই সুমন জানায়, জীবিকার সন্ধানে ২০২১ সালের জানুয়ারিতে চাকরি নিয়ে সৌদী আরবের জেদ্দায় যান সাইফুল। সোমবার কাজে যোগদান করে শেষে বিকেলে কাজ শেষে বাসায় ফেরার জন্য তিনি জেদ্দায় তার কর্মস্থলের সামনে রাস্তায় অবস্থান কালে একটি দ্রুত গতির গাড়ি তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

- Advertisement -islamibank

পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সন্ধ্যায় সময় তার মৃত্যু হয়।

সোমবার দিবাগত গভীর রাতে সৌদি আরব থেকে মুঠোফোনের মাধ্যেমে সেলিমে মৃত্যুর খবর বাংলাদেেেশ পৌঁছালে পরিবারের মাঝে শুরু হয় শোকের মাতম। লাশ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের কাছে সহযোগিতা চেয়েছেন নিহতের পরিবার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM