বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ৩ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সংবর্ধিত

0

চট্টগ্রামের বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাক্তন তিন ছাত্র কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু আইন শিক্ষার্থী পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ সোমবার (৫ ডিসেম্বর) স্থানীয় চট্টগ্রাম কোর্টহিলস্থ হিলটপ রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধিত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা হলেন সঞ্জয় মহাজন, রাজীব ভট্টাচার্য, আজিজুল হক রিকন।

সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাসেম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিন, সাবেক সভাপতি ও চট্টগ্রাম জেলা পিপি ইফতেখার সাইমুল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুর রশীদ, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সাইবার ট্রাইব্যুনালের পিপি এডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী এডভোকেট মনতোষ বড়ুয়া, সাধারণ সম্পাদক পদপ্রার্থী এডভোকেট বজলুর রশীদ মিন্টু, সহ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ ইমরান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও তরুন আওয়ামীলীগ নেতা এডভোকেট এস এম রাশেদ চৌধুরী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’এলামন্যাই এসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক মোঃএকরাম, অভিজিৎ ঘোষ, ল’এলামন্যাই এসোসিয়েশন এর সাবেক সভাপতি সুলতান মহিউদ্দিন জনি, অর্থ সম্পাদক পদপ্রার্থী এডভোকেট মোশাররফ হোসেন, তথ্যপ্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী অভিজিৎ ঘোষ।

এডভোকেট সুব্রতশীল রাজুর সভাপতিত্বে ও এডভোকেট রিগ্যান আচার্য্যের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, আইনের ছাত্রদের পদচারণায় মুখরিত হোক বাংলাদেশ ছাত্রলীগ।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ কে জয়যুক্ত করার ক্ষেত্রে ছাত্রলীগকে তাদের মেধা ও মননকে কাজে লাগিয়ে গণতান্ত্রীক অগ্রযাত্রাকে গতিশীল রাখার জন্য রাজপথে থাকতে হবে। সম্মোন্নত রাখতে হবে জাতির পিতার তর্জনীর দাপট।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...