চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১৮ ডিসেম্বর হচ্ছে না

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন ১৮ ডিসেম্বর হচ্ছে না। নগরের ওয়ার্ড ও থানা সম্মেলনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আজ ৫ ডিসেম্বর সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এতথ্য জানান।

- Advertisement -

সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দিন বলেন, এর আগে নগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত হয়েছিল ৪ ডিসেম্বর। কিন্তু সেদিন প্রধানমন্ত্রীর জনসভার দিন ধার্য করা হয়। সম্মেলনের মধ্যে জনসভা করলে বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা থাকে তাই ৪ ডিসেম্বর সুষ্ঠুভাবে জনসভা করার জন্য সম্মেলনের তারিখ পিছিয়ে নির্ধারণ করা হয়েছিল ১৮ ডিসেম্বর।

- Advertisement -google news follower

তিনি বলেন, আগামী ২৪ ডিসেম্বর জাতীয় সম্মেলন। তাই কোনোভাবেই আগামী ১৮ ডিসেম্বর চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন সম্ভব না। তাই এ মাসে আর নগর আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না।

তিনি বলেন, আমাদের ১৩২ ইউনিটের মধ্যে ১২০ ইউনিটের সম্মেলন বাকি আছে, আমরা ধাপে ধাপে এসব করছি। আমাদের ওয়ার্ড হচ্ছে ৪৪টা, এর মধ্যে ৩/৪ টা ওয়ার্ড ছাড়া বাকি ওয়ার্ডের সম্মেলনও বাকি আছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM