কাপ্তাই সেনা জোনে গরীব দুস্থদের চিকিৎসা সহায়তা প্রদান

পার্বত্য চট্টগ্রাম শান্তি চূক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের আওতাধীন কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের দূর্গম পানছড়ি এবং রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া এলাকায় সেনাবাহিনীর ৫৬ ই বেংগল কর্তৃক  রবিবার গরীব দুস্থ ও অসহায় জনগণের মাঝে  বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়েছে । 

- Advertisement -

কাপ্তাই জোন এর রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ শাফাত চৌধুরী এর নেতৃত্বে একটি মেডিক্যাল টিম উক্ত মেডিক্যাল ক্যাম্পেইনটি পরিচালনা করেন।
এই সময় কাপ্তাই উপজেলার পানছড়ি এলাকায় ১শত২২ জন এবং রাজস্থলীর বাংগালহালিয়া এলাকার ১শত ৫২ জনসহ সর্বমোট ২শত৭৪ জন গরিব অসহায়ের মধ্যে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়।

- Advertisement -google news follower

চিকিৎসা সেবা কার্যক্রম চলাকালীন উপস্থিত ছিলেন  বাংগালহালিয়া সাব-জোন কমান্ডার মেজর  তানবীর আহমেদ জামান।

মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা প্রসংগে কাপ্তাই জোন এর জোন কমান্ডার লেঃ কর্নেল নুর উল্লা জুয়েল পিএসসি বলেন,  প্রাকৃতিক দুর্যোগ ও  শান্তিকালীন সময় কাপ্তাই জোন পাহাড়ের সাধারন মানুষের পাশে থেকে সব সময় মানবিক সেবা দিয়ে যাওতার জন্য প্রস্তুত রয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM