চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হবে ৬ লেনের- ওবায়দুল কাদের

0

চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত ছয় লেনের মহাসড়ক হবে। জাইকার সঙ্গে সরকারের কাজ চলছে। চট্টগ্রামের যেদিকে তাকাই উন্নয়ন, এটা শেখ হাসিনার উন্নয়ন। তিনি চট্টগ্রামকে পছন্দ করেন।

শনিবার (৩ ডিসেম্বর) রাত সোয়া ১০টার দিকে নগরের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দক্ষিণ এশিয়ায় প্রথম নদীর তলদেশে টানেল হচ্ছে চট্টগ্রামে। একটা টিউব হয়ে গেছে। আরেকটা টিউরের কাজও প্রায় শেষ পর্যায়ে। আশাকরছি জানুয়ারির মধ্যে আমরা পুরো টানেলের কাজ শেষ করতে পারবো। সেটা মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন।

কোভিড পরবর্তী বিশ্বে সংকট রয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আফ্রিকার দেশগুলোর অবস্থা খুব খারাপ। ইউরোপের দেশও সংকটে। এই পরিস্থিতিতে বাংলাদেশকে প্রধানমন্ত্রী সামলাচ্ছেন। রপ্তানি আয় আবার বাড়তে শুরু করেছে। রেমিটেন্সও বাড়বে। জ্বালানিরও ব্যবস্থা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বেই এ সংকট দূর হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...