জুরাছড়িতে সাংস্কৃতিক উৎসব পালিত

সারাদেশের মতো পার্বত্য জনপদও উন্নয়নে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অব্যাহত রাখতে সম্মিলিতভাবে সম্প্রীতিবন্ধন অক্ষত রাখতে হবে।

- Advertisement -

মঙ্গলবার (৩০ অক্টোবর) সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে জুরাছড়ি উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে আয়োজিত সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব উদ্ভোধনকালে জুরাছড়ি জোনের উপ অধিনায়ক মেজর ইয়াসির সারোয়াত এ কথা বলেন।

- Advertisement -google news follower

উপজেলা মিনা মাঠে অনুষ্ঠিত সাংস্কৃতিক উৎসবে উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপাশ খীসা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমাসহ হাজারো দর্শনার্থী উপস্থিত ছিলেন।

এর আগে সকালে উপজেলা থেকে র‌্যালি বের করা হয়। উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে যক্ষা বাজার প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM