প্রথম ওয়ানডেতে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালেন লিটন

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও ভারত। রোববার দুপুরে টস জিতে ফিল্ডিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস। দিবা-রাত্রির ম্যাচটি শুরু বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

- Advertisement -

এই ম্যাচ দিয়ে ওয়ানডেতে লিটন দাসের নেতৃত্বের অভিষেক হচ্ছে। নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল ইনজুরিতে ছিটকে যাওয়ায় রোহিত শর্মাদের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ইনজুরির কারণে বাংলাদেশ দলে নেই পেসার তাসকিন আহমেদও। আর চোটের জন্য ভারত পায়নি জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামিকে।

- Advertisement -google news follower

টস জিতে লিটন বলেন, ‘আমরা প্রথমে বল করতে যাচ্ছি। মনে হচ্ছে প্রথম দশ ওভারের জন্য এটি স্টিকি হতে পারে, তাই আমরা প্রথমে বোলিং করছি। আমাদের জন্য তিনজন সিমার ও দুই স্পিনার। আমরা প্রক্রিয়া অনুসরণ করে ভালো ক্রিকেট খেলতে চাই।’

ভারত অধিনায়ক রোহিত শর্মা টস হেরে বলেন, ‘সত্যি বলতে আমি নিশ্চিত ছিলাম না। পিচে কিছুটা আর্দ্রতা আছে বলে মনে হচ্ছে, তাই আমরাও আগে বল করতাম। কিছু ইনজুরি এবং কিছু সমস্যা, আমরা চারজন অলরাউন্ডারকে খেলতে পেয়েছি। ওয়াশিংটন, শার্দুল, শাবাজ, দীপক চাহার। অভিষেক হচ্ছে কুলদীপ সেনের । আমি নিজেই শিখর এবং বিরাটের অর্ডার আপ করি। কেএল রাহুল উইকেট কিপিং করবেন।’

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM