চলন্ত বাসে স্টিয়ারিংয়ের উপর ঢলে পড়েন চালক,নিহত ২

চলন্ত বাসেই হৃদরোগে আক্রান্ত হন চালক। ঢলে পড়েন স্টিয়ারিংয়ের উপর। মারাও যান তিনি। এতে বাসটি নিয়ন্ত্রণহীন হারিয়ে একের পর এক গাড়িতে ধাক্কা মারতে থাকে। এতে মৃত্যু হয় এক পথচারীর। আহত হন শিশুসহ ৬ জন।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের জবলপুরে। বাস চালকের নাম হরদেব পাল (৬০)। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান চালক। পরে ওই বাস থেকে উদ্ধার করা হয় তার মরদেহ।

- Advertisement -google news follower

জবলপুর শহরের একটি ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজে দেখা যায়, সিগন্যালে দাঁড়িয়ে আছে একাধিক মোটরসাইকেল এবং অটোরিকশা। আচমকা পিছন থেকে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেগুলোকে ধাক্কা মারে।

পুলিশ জানিয়েছে, ওই বাসটি চালাচ্ছিলেন হরদেব নামের এক চালক। তিনি গত দশ বছর ধরেই শহরে ‘মেট্রো বাস’ চালান। হঠাৎ করেই বাস চালাতে চালাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গেই তিনি ঢলে পড়েন স্টিয়ারিংয়ের উপর।

- Advertisement -islamibank

ফলে নিয়ন্ত্রণহীন বাসটি একাধিক যানবাহনকে ধাক্কা মারতে শুরু করে। এতে ওই বাসের যাত্রী এবং দুই শিশুসহ মোট ছয় জন গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি এক বৃদ্ধকেও ধাক্কা মারে। উদ্ধার করে নেওয়া হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়।

তবে বাসের গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি বলে দাবি পুলিশের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM