আর্জেন্টিনার খেলা দেখতে সাবেক স্ত্রীসহ কাতারে আমির খান

0

প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি ও তার দেশ আর্জেন্টিনার নীল-সাদা পতাকা গায়ে জড়িয়ে কাতারের লুসাইল স্টেডিয়ামে ভক্তদের সাথে ছবি তুলেছেন বলিউড সুপারস্টার আমির খান।

প্রিয় দলের খেলা দেখতে ছেলে সাবেক স্ত্রীকে নিয়ে কাতারে হাজির হয়েছেন এ তারকা। খেলা দেখে আবার ফিরেও গেছেন দেশে।

কাতারে আমির, কিরণের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ভক্তদের সঙ্গে ছবি তুলছেন আমির। সামনে কিরণ এবং আজাদ হেঁটে যাচ্ছিলেন।

ছবি তোলা হয়ে গেলে তাঁদের কাছে ছুটে যান ‘লাগান’-তারকা। ক্যামেরার দিকে তাকিয়ে তিন জনের এক সঙ্গে ছবি তুলে দেওয়ার অনুরোধ করেন অনুরাগীদেরই। গত সপ্তাহে কাতারের লুসাইল স্টেডিয়াম থেকে খেলা দেখে বেরিয়ে ছবি তোলেন আমির।

আর্জেন্টিনার খেলা দেখতে কাতারে গিয়েছিলেন আমির। অভিনেতার ছেলের গায়ে জড়ানো ছিল মেসির দেশের নীল-সাদা পতাকা। কাতারে প্রায় কোনও ভক্তকেই ফেরাননি আমির।

সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে আমিরের গালভর্তি সাদা দাড়ি। গোঁফও সাদা। হাসিমুখে তাকে কিরণ এবং ছেলের সঙ্গে দেখে খুশি অনুরাগীরা।

কেউ কেউ বলেছেন, অনেক দিন পর তাকে হাসতে দেখলাম। কেউ আবার বলেছেন, আমিরের এই ছবি দেখে শান্তি পেলাম।

শেষ বার আমিরকে পর্দায় দেখা গিয়েছে ‘লাল সিংহ চাড্ডা’ ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। সমালোচক মহলেও এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

তার পর আমির অভিনয় থেকে কিছু দিনের জন্য বিশ্রাম নেওয়ার কথা ঘোষণা করেন। অনেক দিন পর আমিরকে পরিবারের সঙ্গে হাসিখুশি ভাবে সময় কাটাতে দেখে খুশি ভক্তরাও।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...