নারীকে চাপা দিয়ে টেনেহিঁচড়ে মারল প্রাইভেটকার

দেবরের মোটরসাইকেলে করে রাজধানী শাহবাগ থেকে হাজারীবাগের দিকে যাচ্ছিলেন রুবিনা (৪৫) নামে এক নারী। এ সময় শাহবাগ মোড়ে একটি প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দিলে সে পড়ে যায়।

- Advertisement -

পরে চলন্ত গাড়ীর চাকার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে গেলে তাকে টেনেহিঁচড়ে নীলক্ষেতের দিকে প্রায় এক কিলোমিটার পর্যন্ত নিয়ে যায়।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত জনতা গাড়ির দিকে ইট-পাটকেল মারতে থাকলেও চালক গাড়ি থামাননি। পরে স্থানীয় জনতা নীলক্ষেত মোড়ে গাড়িটিকে ধাওয়া দিয়ে আটক করে মূমুর্ষু অবস্থায় রুবিনাকে উদ্ধার করে।

এরপর দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক নারীটিকে মৃত ঘোষণা করে। দুর্ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল চারটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নীলক্ষেত এলাকায়।

- Advertisement -islamibank

তথ্যটি নিশ্চিত করেছেন নিউমার্কেট ট্রাফিক পুলিশের সার্জেন্ট মাহবুব আলম। তিনি বলেন, ঘাতক প্রাইভেটকারের চালক গণধোলাইয়ের শিকার হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন। তার নাম জাফর শাহ। তিনি নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে দাবি করেছেন।

শাহবাগ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) রাশেদ জানান, এরকম একটা ঘটনা আমরা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ গেছে। এখনো বিস্তারিত জানা যায়নি। আসলে কী ঘটেছে জানার চেষ্টা করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM