চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়েছেন মুক্তিযোদ্ধা পুনর্বাসন সোসাইটি

জাতির জনক বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমনকে স্বাগত জানিয়েছেন মুক্তিযোদ্ধা পুনর্বাসন সোসাইটি।

- Advertisement -

সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, ৪ ডিসেম্বর নগরীর পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের সমাবেশে যোগ দিবেন প্রধানমন্ত্রী। তিনি শুধু দেশের প্রধানমন্ত্রীই নয়, তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যাও। দেশের আপামর জনসাধারণের জন্য কাজ করছেন তিনি। তাঁর বিচক্ষণ নেতৃত্বে দেশের উন্নয়ন হয়েছে। তাই শেখ হাসিনার প্রতি আমাদের অনেক দায়িত্ব আছে। সমাবেশকে সফল করতে যে যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সংগঠনের বায়েজিদ লিংক রোডস্থ মুক্তিযোদ্ধা আদর্শ নগরের সংগঠনের কার্যালয়ে সমাবেশ সম্পর্কিত প্রস্তুতি সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আহসান উদ্দিন খাঁনের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মো: আবদুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মো.জহিরুল হক, আইন ও মানবাধিকার উপদেষ্টা হাসানুল আলম মিথুনসহ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM