চট্টগ্রামে চুরি হওয়া শিশু ঢাকায় ২০ হাজার টাকায় বিক্রি, গ্রেফতার ৩

চট্টগ্রাম থেকে ১১ মাস বয়সী এক শিশুকে চুরি করে ঢাকার কেরাণীগঞ্জে ২০ হাজার টাকায় বিক্রি করে দেন একটি চক্র। কেরানীগঞ্জ থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় ৩ জনকে।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- কাউসার হোসেন বাবু (২৮), গোলাম হোসেন (৩২) ও লাকি আক্তার (২৮)।

- Advertisement -google news follower

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, স্বামীর সঙ্গে রাগ করে শিশুটির মা ফাতেমা খাতুন গত ২০ নভেম্বর চাকরির খোঁজে যশোর থেকে চট্টগ্রামে আসেন। চট্টগ্রামে পরিচিত কেউ না থাকায় তিনি পাহাড়তলীর অলঙ্কার মোড়ে কাউসারকে চাকরির কথা বলেন। কথাবার্তার এক পর্যায়ে কাউসার নিজের ফোন নম্বর ফাতেমাকে দিয়ে চাকরি দেওয়ার প্রলোভন দেখায় এবং বিভিন্ন স্থানে নিয়ে যায়। ২২ নভেম্বর অলঙ্কার মোড়ে শিশুটিকে কোলে নিয়ে ঘোরানোর কথা বলে কাউসার একপর্যায়ে সটকে পড়ে। পরে শিশুটিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শিশুটিকে কেরাণীগঞ্জে গোলাম হোসেন-লাকী দম্পতির কাছে তিনি মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে দেন।

পরদিন ফাতেমা তার বোন, বোনের স্বামীসহ কয়েকজন স্বজনকে নিয়ে চট্টগ্রামে এসে পাহাড়তলী থানায় অভিযোগ করেন। বুধবার শিশুটির স্বজনরা পাহাড়তলী থানায় সন্তান চুরির অভিযোগ করার পর থানা পুলিশের একটি দল ফতুল্লায় অভিযান চালিয়ে কাউসারকে গ্রেপ্তার করে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM