দায়ের কোপে বড় ভাইকে খুন করল আপন ছোট ভাই

0

স্ত্রীকে বকাঝঁকা করায় আপন বড় ভাই তোফায়েল আহমেদ (৫২)কে দা দিয়ে কুপিয়ে খুন করেছে ছোট ভাই হোসেন আহমেদ। এ ঘটনায় ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) রাত ৯টায় লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি দমদমা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এবং আটক দুজনই দমদমা পুকুরপাড় এলাকার আজিজ উল্যাহ দফাদার বাড়ির মমতাজুর রহমানের ছেলে। তাছাড়া আটককৃত হোসেন আহমেদ ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

জানা গেছে, বুধবার রাতে তোফায়েল স্থানীয় একটি দোকানে চা খেতে যান। সেখান থেকে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় দমদমা দিঘিরপাড়ে হোসেন তার ওপর হামলা করেন। একপর্যায়ে তার দুই পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

পরে চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদের সরিয়ে দেন৷ এ সময় হোসেন ঘরে চলে যায়। পরে চিৎকার দিতে দিতে বাড়ি যাওয়ার পথে রাস্তায় পড়ে তোফায়েল মারা যান।

স্থানীয়রা জানান, বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের কথা-কাটাকাটি হয়। জেসমিনকে বকাঝঁকা করেন তোফায়েল। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেন।

এ সময় জেসমিন জানান, তোফায়েল তাকে মারধর করে ও গলা টিপে ধরে। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা নিয়ে ঘর থেকে বের হন হোসেন। পরে দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে খুন করে।

এ বিষয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, বুধবার রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ও স্বজনদের সঙ্গে কথা বলা হয়েছে। অভিযুক্ত হোসেনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে খুন ও আটকের তথ্য নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...