৮০০ ফুট নিচে পড়ে ভারতীয় দম্পতির মৃত্যু

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের জোশেমাইট ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়ে ৮০০ ফুট নিচে পড়ে মৃত্যু হলো ভারতীয় এক দম্পতির। এই দম্পতি হলেন ২৯ বছর বয়সী বিষ্ণু বিশ্বনাথ এবং ৩০ বছরের মীনাক্ষি মূর্তি ।

- Advertisement -

কেরালার বাসিন্দা বিষ্ণু পেশায় একজন প্রকৌশলী। কর্মসূত্রে সস্ত্রীক নিউইয়র্কে থাকতেন বিষ্ণু। পরিবার সূত্রে খবর, দুজনেরই বেড়ানোর শখ ছিল। সময় পেলেই স্ত্রীকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়তেন বিষ্ণু।

- Advertisement -google news follower

গত ২৪ অক্টোবর স্ত্রীকে নিয়ে জোশেমাইট ন্যাশনাল পার্কে ঘুরতে গিয়েছিলেন বিষ্ণু। ওই পার্কে পর্যটকদের অন্যতম আকর্ষণ ‘টাফট পয়েন্ট’। ভূপৃষ্ঠ থেকে ৩৫০০ ফুট উচ্চতায় জোশেমাইট উপত্যকার একটি ভিউ পয়েন্ট এটি।

বিষ্ণু-মীনাক্ষিও টাফট পয়েন্টে গিয়েছিলেন সেই সৌন্দর্যের টানে। কিন্তু সেই সৌন্দর্যই তাদের মৃত্যুর হীমশীতল ঘরে নিয়ে গেল। ৮০০ ফুট গভীর খাদে পড়ে যান দু’জন। ২৫ অক্টোবর তাদের দেহ উদ্ধার করা হয়। সোমবার (২৯ অক্টোবর) ওই দম্পতির দেহ সনাক্ত করা হয়।

- Advertisement -islamibank

ছবি তুলতে গিয়ে অসতর্কতাবশত পড়ে গেছেন তারা, নাকি এই মৃত্যুকে ঘিরে অন্য কোনো রহস্য আছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM