মিসেস ইউনিভার্স বাংলাদেশ’র ২ আয়োজক গ্রেফতার

মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর আয়োজক দম্পত্তি অপূর্ব আবদুল লতিফ ও স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

- Advertisement -

টাকা আত্মসাৎ, ভয়ভীতি ও হুমকির অভিযোগে মিসেস ইউনিভার্সেস বাংলাদেশের এবারের প্রতিযোগি ‘মিসেস এশিয়া বাংলাদেশ’ বিজয়ী খাদিজা আকতার রাহা’র করা মামলায় বুধবার (৩০ নভেম্বর) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গুলশান থানার ডিউটি অফিসার। তিনি জানান, গুলশান থানায় অপূর্ব আবদুল লতিফ ও আফসানা হেলালি জোনাকিকে আসামি করে মামলা করেন রাহা।

বুধবার রাতে ওই মামলায় দুজনকে গ্রেফতার করা হয়। দুজনই গুলশান থানাতেই আছেন। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে

- Advertisement -islamibank

মামলার অভিযোগে উল্লেখ করেন, থাইল্যান্ডে মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল-২০২২ প্রতিযোগিতায় অংশ নিয়ে দেবে এই প্রতিশ্রুতিতে রাহার কাছ থেকে ছয় লাখ টাকা হাতিয়ে নিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি।

পরে তিনি টাকা চাইতে গেলে তাকে নানাভাবে হুমকি দেওয়া হয়। গত ২০ নভেম্বর বাংলাদেশের প্রতিনিধি হিসেবে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল তার।

গুলশান থানার একটি সূত্র জানিয়েছে, মামলায় তদন্তে নেমে বিষয়টির সত্যতা মেলে। ‌পরে প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকিকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গুলশান থানায় গত ২৭ নভেম্বর আয়োজকের বিরুদ্ধে গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন রাহা। জিডি নম্বর ১৯৪৪/২৭-১১-২০২২।

রাহার দাবি, থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া’র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ দেওয়ার কথা বলে গত ৮ নভেম্বর তার কাছ থেকে ছয় লাখ টাকা নিয়েছেন অপূর্ব আবদুল লতিফ।

পরবর্তীতে তিনি আরও ১৪ লাখ টাকা দিতে বলেন। টাকা দিতে রাজি না হওয়ায় ‘মিসেস এশিয়া’র মূল আসরে অংশ নিতে পারেননি রাহা। এরপর তার দেওয়া ৬ লাখ টাকা ফেরত চাইলে আয়োজন তা দিতে অস্বীকৃতি জানান। এমনকি তাকে হুমকিও দেন।

বাধ্য হয়ে গত ২৭ নভেম্বর আয়োজকের বিরুদ্ধে গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন রাহা। জিডি নম্বর ১৯৪৪/২৭-১১-২০২২।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বুধবার রাতে ভুক্তভোগী প্রতিযোগী রাহা প্রতারণার অভিযোগে গুলশান থানায় মামলা করেছেন। ওই মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার দেখানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM