স্বস্তিকার বেবিবাম্পের ছবিতে শোরগোল সোশ্যালে

নিজের ভেরিফাইড অফিশিয়াল ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করে আবারো নেট দুনিয়ায় আলোচনায় এসেছেন টালিউডের সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

- Advertisement -

গেল মঙ্গলবার (২৯ নভেম্বর) অফিশিয়াল ফেসবুক পেজে তিনি ছবিগুলো পোস্ট করেন। ছবিতে বেবিবাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যা ইঙ্গিত করছে তার অন্তঃসত্ত্বা হওয়ার দিকে। সেই ছবি ঘিরেই মূলত সোশ্যালে শোরগোল।

- Advertisement -google news follower

অভিনেত্রীর সেই ছবিতে অনেকের মনে প্রশ্ন উঠে, তাহলে কি আবারও মা হতে যাচ্ছেন নায়িকা? আবার কেউ কেউ আগাম শুভেচ্ছাও জানাচ্ছেন অভিনেত্রীকে।

টালি নায়িকা অবশ্য পোস্ট করা ছবিগুলোয় ক্যাপশন জুড়ে দেন। জানান, ‘লুক সেট। অবশেষে উর্মিলা জন্মগ্রহণ করে এবং বিড়ালগুলো সবসময় সঙ্গ দেয়।’ এরপরই লেখেন, ‘কালা এর যাত্রা করার সবচেয়ে সুন্দর উপায়।

- Advertisement -islamibank

এদিকে বেবিবাম্পের ছবিটি দেখতে সত্য মনে হলেও বাস্তবিক অর্থে অন্তঃসত্ত্বা নন স্বস্তিকা। এটি অভিনয়ের অংশ। সেই বিষয়টি অভিনেত্রীর ক্যাপশনে মনোযোগ না দিলে বোঝা যায় না।

নতুন সিনেমা ‘কালা’তে এমন চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। কিন্তু ফেসবুক পোস্টে বিষয়টি স্পষ্ট না থাকায় শুরু হয় গুঞ্জন। এরই মাঝে একজন শুভেচ্ছা জানানোয় তাকে অভিনেত্রী ধন্যবাদও জানান। এরপর যা হবার তাই…। সূত্র: সংবাদ প্রতিদিন ও জি-নিউজ

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM