ইসরায়েলি সেনাদের গুলিতে ৪ ফিলিস্তিনি নিহত

ফিলিস্তিনির রামল্লাহ শহরের কাছে একটি গ্রামে এবং পশ্চিমতীরের আল খলিল শহরের কাছে বেইত উমার টাউনে হামলা চালিয়েছে ইসরায়েলি সেনারা।

- Advertisement -

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে সেনারা নির্বিচার গুলিবর্ষণ করলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ ফিলিস্তিনের অন্তত চার যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -google news follower

চার ফিলিস্তিনির মধ্যে জাওয়াদ এবং সাফের আব্দুর রহমান রিমাউয়ি নামে দুই সহোদর ইহুদিবাদীদের গুলিতে প্রাণ হারান।

নিহত জাওয়াদ সম্প্রতি বীরযেইত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন এবং তার ছোট ভাই সাফের একই বিশ্ববিদ্যালয়ের টেকনোলজি ডিপার্টমেন্টের চতুর্থ বর্ষের ছাত্র। জাওয়াদের পিঠের নিচের অংশ এবং সাফেরের মাথায় গুলি লাগে।

- Advertisement -islamibank

এদিকে পশ্চিম তীরের রামাল্লাহ’র কাছে মঙ্গলবার সকালে আরেক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করে ইসরায়েলি সেনারা। এর কয়েক ঘণ্টা আগে পশ্চিমতীরের আল খলিল শহরের কাছে বেইত উমার টাউনে ইসরায়েলি সেনাদের সঙ্গে সংঘর্ষে মুফিদ মোহাম্মদ ইখলি নামে আরেক ফিলিস্তিনি নিহত হন।

৪০ বছর বয়সী এ ফিলিস্তিনির মাথায় গুলি করা হয়। সেখানে ইসরাইলি সেনাদের বিরুদ্ধে ফিলিস্তিনিরা পাথর ছুঁড়ে প্রতিবাদ জানান। সংঘর্ষে আরও ৯ ফিলিস্তিনি গুলিবিদ্ধ হয়েছেন। সূত্র: আল জাজিরা

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM