গাজীপুরে সোমবার রাত ১২টায় লাগা আগুন নিভল মঙ্গলবার দুপুরে

দেশজুড়ে ডেস্ক : গাজীপুরের সদর উপজেলার ভবানীপুর এলাকা সামিন টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে ১২টায় লাগা এ আগুন সাড়ে ১৩ ঘণ্টার প্রচেষ্টায় মঙ্গলবার দুপুরে নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

কারখানার কর্মরত শ্রমিকরা জানান, মধ্যরাতে হঠাৎ করে বাহিরে এসে দেখে কারখানার বাহিরে ধোয়া এবং আগুন দাউদাউ করে জ্বলছে। তাৎক্ষণিকভাবে কাজ শুরু করে কারখানার নিজস্ব ফায়ার ফাইটিং টিম। পরে ফায়ার সার্ভিসে খবর দেন কারখানার কর্তৃপক্ষ।

- Advertisement -google news follower

আগুন লাগার খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে। আগুনের মাত্রা বাড়তে থাকায় পরে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ও শ্রীপুর ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিটসহ মোট পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক, আব্দুল আল আরেফিন জানান, মধ্যরাতে লাগা আগুন প্রায় সাড়ে ১৩ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আনা হয়। আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের।

- Advertisement -islamibank

কারখানার মালিক জানান, প্রায় সাড়ে তিনশ থেকে চারশো কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন লাগার কারণ ও হতাহতের সংখ্যা জানা যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM