জোরারগঞ্জে একরাতেই ১১ দোকান চুরি!

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইছাখালী ইউনিয়নের ঝুলনপোল বাজারে সংঘবদ্ধভাবে হানা দিয়েছে চোরের দল। একরাতেই ওই বাজারের ১১টি দোকান চুরি করে নেয় তারা।

- Advertisement -

সোমবার (২৮ নভেম্বর) রাতে এ চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া দোকান গুলো থেকে কমপক্ষে নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে বলে দাবি দোকান মালিকদের।

- Advertisement -google news follower

চুরি হওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে সেলিম হার্ডওয়ার, নুরনবী হার্ডওয়ার, সাব্বির এন্টারপ্রাইজ, আবুল খায়ের ক্লথ ষ্টোর, ভূঁইয়া ক্লথ ষ্টোর, হারুনের দোকান, ঝর্ণা ভ্যারাইটিজ ষ্টোর, রিয়াদুল টেলিকম, নুর আলমের মুদি দোকান, সামছুদ্দীনের সবজি দোকান ও নাজমুলের মুরগীর দোকান।

মঙ্গলবার দুপুরে স্থানীয় ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল মোস্তফা ও জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -islamibank

ঝুলনপোল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক পল্লি চিকিৎসক মনছুর আহমেদ বলেন, আমাদের বাজারে গতরাতে একসাথে ১১ টি দোকান চুরি হয়েছে। সবকটি দোকানে দরজার তালা ভেঙ্গে সব তছনছ করে ফেলে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও জোরারগঞ্জ থানা পুলিশকে অবহিত করেছি।

ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল মোস্তফা জানান, দোকান মালিকদের দাবি অনুযায়ী চোরের দল দোকানগুলো থেকে প্রায় দুই লাখ টাকা চুরি করে নিয়ে গেছে। একসাথে এতোগুলো দোকান চুরি খুবই দুঃখজনক।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন জানান, ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ বিষয়ে কেউ থানায় কোন অভিযোগ দেয়নি।

জেএন/এইউ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM