ডিবির জালে বাচ্চু,হাবু-শুভ কি তাদের টাকা পাবে?

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে বাংলাদেশের দর্শকমহলে সবচেয়ে জনপ্রিয় টিভি নাটকের অন্যতম ধারাবাহিক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। এটির নির্মাতা কাজল আরেফিন অমি।

- Advertisement -

গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আগ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

- Advertisement -google news follower

কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। নাটকের সিজন ৪ এ অন্যতম একটি চরিত্র বাচ্চু ভাই।

এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেফতার হলো ডিবি পুলিশের কাছে। ইউটিউবে উন্মুক্ত নাটকটির নতুন পর্বে গ্রেফতার হন বাচ্চু।

- Advertisement -islamibank

গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি.কম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। এবং তাকে গ্রেফতার করা হয়।’

এই নির্মাতা আরও জানান, ‘শুভ এবং হাবু অনেক টাকা পয়সা তাদের কোম্পানিতে বিনিয়োগ করে। দিনশেষে তারা বিশাল বড় ধরা খায়।’ তারা কি তাদের বিনিয়োগকৃত টাকা ফেরত পাবে? সেটি জানতে হলে নাটকটি দেখতে হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM