আয়াত হত্যা: আবিরের বাবা-মা তিনদিনের রিমান্ডে

চট্টগ্রামে শিশু আয়াত হত্যা মামলার আসামি আবির আলীর বাবা আজহারুল ইসলাম ও মা আলো বেগমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া তার বোনকে জিজ্ঞাসাবাদের আদেশ দেওয়া হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওলি উল্লাহ এই রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর আদালত সিরাজউদ্দীন কুতুবীর আদালতে বোনকে জিজ্ঞাসাবাদের আদেশ দেওয়া হয়।

- Advertisement -google news follower

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই এর মনোজ দে বলেন, শিশু আলিনা ইসলাম আয়াত হত্যাকাণ্ডে দ্বিতীয় দফা রিমান্ডে থাকা আবির আলীর বাবা-মা ও বোনকে গতকাল গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে আবির আলির বাবা আজহারুল ইসলাম ও মা আলো বেগমকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এছাড়া তার বোনকে ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রভেশন অফিসারের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছে।

১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। ইপিজিড থানার পাশাপাশি তদন্তে নামে পিবিআই। গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে আবিরকে আটক করে পিবিআই। জিজ্ঞাসাবাদে আবির জানায় মুক্তিপণের জন্য আয়াতকে অপহরণ করেছিল। আয়াত চিৎকার দেওয়ায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ ছয় টুকরো করে পানিতে ফেলে দেয়।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM