আকাশযাত্রায় যাত্রীর লাগেজে মিলল জ্যান্ত বিড়াল!

ভিন্ন খবর : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বিচিত্র একটি ঘটনা ঘটেছে। নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তারা এক যাত্রীর লাগেজ খুলে জ্যান্ত বিড়াল উদ্ধার হয়েছে।

- Advertisement -

ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়েছে, ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশনের (টিএসএ) কর্মীরা লাগেজটি স্ক্যান করার সময় ‘অনাকাঙ্ক্ষিত’ কিছুর উপস্থিতি টের পেয়ে লাগেজটি খুলে দেখেন। এরপর তাদের চোখ কপালে ওঠে। লাগেজ থেকে বের করা হয় জ্যান্ত কমলা রঙের একটি বিড়াল।

- Advertisement -google news follower

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, ডেলটা এয়ারলাইনসের এক যাত্রী নিউইয়র্ক থেকে ফ্লোরিডার ওরল্যান্ডোতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

জিজ্ঞাসাবাদ ওই যাত্রী জানান, বিড়ালটি তার পরিবারের এক সদস্যের। তবে ওই যাত্রীর নাম পরিচয় প্রকাশ করা হয়নি এবং কেন লাগেজে জ্যান্ত বিড়াল নিচ্ছিলেন তাও জানানো হয়নি।

- Advertisement -islamibank

জ্যান্ত বিড়াল পাওয়ার ‘অপরাধে’ ওই যাত্রীকে কী দণ্ড দেওয়া হয়েছে, তা জানানো হয়নি। ঘটনার পরদিন ওই ব্যক্তি অন্য একটি উড়োজাহাজে বিড়ালটি নিয়েই বাড়ি ফিরেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM