ক্ষমা চাইলেন রামদেব

নারীদের পোশাক নিয়ে করা বিতর্কিত মন্তব্যের পর ক্ষমা চেয়েছেন ভারতের স্বঘোষিত ‘যোগগুরু’ রামদেব

- Advertisement -

দিল্লির নারী কমিশনের পক্ষে স্বাতী মালিওয়াল তাকে ক্ষমা চাওয়ার কথা বলার পর, মহারাষ্ট্র নারী কমিশনের পক্ষ থেকে নোটিশ পেয়েই ক্ষমা চেয়ে বিবৃতি প্রকাশ করেন এই যোগগুরু।

- Advertisement -google news follower

ঘটনার দিন রামদেব একটি যোগশিবিরে উপস্থিত ছিলেন। তার পাশেই বসেছিলেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অমৃতা।

সে সময় শিবিরে আসা নারীদের পোশাক নিয়ে মন্তব্য করতে গিয়ে রামদেব বলেন, ‘আপনাদের শাড়িতেও ভালো লাগে, অমৃতাজির মতো আপনাদের সালোয়ারেও ভালো লাগে, আর আমার মতো কিছু না পরে থাকা অবস্থায়ও ভালো লাগে। ’

- Advertisement -islamibank

রামদেব এই মন্তব্য করার সঙ্গে সঙ্গে বিজেপিবিরোধী সমস্ত দল থেকে এর প্রতিবাদ করা হয়। দিল্লি এবং মহারাষ্ট্রের নারী কমিশন ক্ষমা চাওয়ার দাবি জানায়। তৃণমূল সংসদ সদস্য মহুয়া মৈত্র এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে টুইট করেন।

মহারাষ্ট্র নারী কমিশন এ বিষয়ে রামদেবকে নোটিশ পাঠায়। সেখানে বলা হয়েছে, তিন দিনের মধ্যে যেন রামদেব এই মন্তব্য ইস্যুতে নিজের অবস্থান স্পষ্ট করেন।

তার পরই মহারাষ্ট্র নারী কমিশনের পক্ষে চেয়ারপারসন রূপালী চাকানকার জানান, রামদেব এ ইস্যুতে ক্ষমা চেয়েছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM